আমাদের প্রতিপক্ষ যেনো আমরাই না হই: খাদ্যমন্ত্রী

0
78

খাদ্যমন্ত্রী অ্যাডভোকট কামরুল ইসলাম বলেছেন, সামনে নির্বাচন আমাদের নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। আমাদের প্রতিপক্ষ বিএনপি, জামায়াত ও মৌলবাদীরা। যারা দেশকে ধবংস করতে চায়। যারা নির্বাচন বানচাল করতে চায় তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। খেয়াল রাখতে হবে আমাদের প্রতিপক্ষ যেনো আমরাই না হই।

শনিবার (৩০ জুন) বিকেল ৪টার দিকে কেরানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে মসজিদ ও মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ সকল ক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ। একসময় আমাদের হাত পেতে বাজেট করতে হতো। খাদ্যের জন্য হাত পাততে হতো। আর এখন আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু করছি। ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-চট্টগ্রাম সড়ক চার লেন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকার আবার দরকার।

এসময় মন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ঢাকা-২ আসনের ৪৯টি মসজিদ ও মাদ্রাসায় ৭৮ হাজার টাকা করে আর্থিক অনুদান দেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান জুমন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম ও ঢাকা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্যটি করুন
দয়া করে এখানে আপনার নামটি প্রদান করুন